আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচনে ব্যালট বিপ্লব করুন -আইএবি আমীর

আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচনে ব্যালট বিপ্লব করুন -আইএবি আমীর

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে। তিনি বলেন, ঘুরেফিরে কালো টাকার মালিক ও পেশীশক্তিগুলো নির্বাচিত হলে জাতির কোন কল্যাণ হবে না। তিনি বলেণ, দুর্নীতি, দুঃশাসন ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখাকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি ছেয়ে গেছে। দুর্ণীতিমুক্ত সমাজ গঠনে সকলকে ইসলামের সুমহান ছায়াতলে ফিরে আসতে হবে।
আজ শুক্রবার রাজধানীর ভাটারাস্থ আইসাইদ মিলনায়তনে ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ওলামা মাখায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদসহ অন্যান্য নেতৃবৃন্দ।
ইসলামী আন্দোলন বাংলাদেশের সংসদ সদস্য পদপ্রার্থীদের মনোনয়নপত্র প্রদান অনুষ্ঠান কাল ইসলামী আন্দোলন বাংলাদেশ আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে দুই পর্বে দিনব্যাপী আইএবি মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থীদের মনোনয়নপত্র প্রদান করা হবে। সংগঠনের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ মনোনয়নপত্র প্রদান করবেন। প্রার্থী মনোনয়ন প্রক্রিয়ায় অংশ নিতে সারাদেশে তৃণমূল থেকে প্রস্তাবিত ও প্রাক- প্রাথমিক বাছাইয়ে উত্তীর্ণ ৩০০ আসনের এমপি পদপ্রার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত হবেন। তার আগেই স্থানীয় নির্বাচন কমিশনের কাছ থেকে মনোয়ন ফরম সংগ্রহ ও পূরণ করে সাথে করে নিয়ে আসার নির্দেশনা দেয়া হয়েছে প্রার্থীদের।

Share.
Loading...

Comments are closed.