Tuesday , October 22 2019
Home / বাংলা বিভাগ / খবর / ইনসাফ ও কল্যাণ রাষ্ট্রের জন্য ভাল নেতা, নীতির প্রয়োজন -আইএবি
ad
ইনসাফ ও কল্যাণ রাষ্ট্রের জন্য ভাল নেতা, নীতির প্রয়োজন -আইএবি
Islami Andolan Bangladesh Logo

ইনসাফ ও কল্যাণ রাষ্ট্রের জন্য ভাল নেতা, নীতির প্রয়োজন -আইএবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দুর্নীতি ও ক্যাসিনোবাজ, চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সর্বক্ষেত্রে কুরআন-সুন্নাহর নেতৃত্বকে গ্রহণ করতে হবে। এবং ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় কাজ করতে হবে। চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই। জাতি এ প্রতিহিংসা, জিঘাংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। দেশ স্বাধীনতার ৪৮ বছর অতিক্রম হলেও দেশবাসি কাঙ্খিত শান্তি ও মুক্তি পাইনি। শান্তির আশায় মানুষ দিকবিদিক ছুটোছুটি করছে। কিন্তু শান্তি কিসে? তা জানে না। এভাবে কিয়ামত পর্যন্ত ছুটাছুটি করলেও শান্তি আসবে না। তিনি বলেন, তাগুতের সংশ্রব ত্যাগ করতে না পারলে এবং ইসলামকে একমাত্র আদর্শ মানতে না পারলে কস্মিণকালেও শান্তি ও মুক্তি আশা করা যায় না। দুর্নীতি, দুঃশাসনমুক্ত কল্যাণরাষ্ট্র গড়ে তুলতে হলে, ভালো নেতার অধীনে ভালো নীতির বাস্তবায়ন ঘটাতে হবে।
আজ বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে চলমান রাজনীতি পর্যালোচনাকালে দলের মহাসচিব এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন সাকী, দফতর সম্পাদক মাও. লোকমানাই হোসাইন জাফরী, অর্থ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।
হকার্স শ্রমিক আন্দোলনের প্রতিনিধি সম্মেলন কাল
হকারদের ওপর জুলুম নির্যাতন বন্ধের দাবি এবং হকার উচ্ছেদের প্রতিবাদে হকার্স প্রতিনিধি সম্মেলন আগামীকাল শনিবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি,আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রহমান। হকার্স শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইমাম হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলন সফলে এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি শেখ মুহা. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মুহা. কামাল হোসাইন প্রমুখ।
বার্তাপ্রেরক – আহমদ আবদুল কাইয়ূম, প্রচার সম্পাদক

adadad