ইসলামী শাসন না থাকায় অশান্তি বেড়েই চলছে -পীর সাহেব চরমোনাই

ইসলামী শাসন না থাকায় অশান্তি বেড়েই চলছে -পীর সাহেব চরমোনাই

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের জনগণ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় দিন কাটাচ্ছে। সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে এক অজানা আতঙ্ক। আগামী দিনের রাজনৈতিক অনিশ্চয়তা এবং প্রধান দুটি রাজনৈতিক জোটের যুদ্ধাংদেহি মনোভাব দেশের সর্বত্র এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। আর এসবই হচ্ছে ইসলামী অনুশাসন না মানার কারণে। মানুষ ইসলাম বাদ দিয়ে দুনিয়ার মোহে পড়ে দিক-বেদিক ছুটোছুটি করছে। ইসলামের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে জোট ও মহাজাটের রাজনীতিতে জড়িয়ে পড়েছে। এতে ইসলাম ও মানবতার কোন কল্যাণ নেই। সর্বত্র অশান্তির আগুন জ্বলছে, আরও জ্বলবে। এ থেকে মুক্তি পেতে সবাইকে ইসলামে ফিরে আসতে হবে।
পীর সাহেব চরমোনাই বলেন, যতদিন মুসলমানরা ইসলামের ওপর অটল ও অবিচল ছিলো, ইসলামের আলোকে জীবন পরিচালনা করেছিল, জীবনের সবকিছুর উর্ধ্বে নববীর সুন্নতকে আঁকড়ে ধরেছিল, ততদিন বিশ্বব্যাপী মুসলমানরা নেতৃত্ব দিয়েছিল। ইসলাম ছেড়ে, কুরআন-সুন্নাহ ছেড়ে দুনিয়ার মোহে নানাদিকে ছুটাছুটির কারণে সর্বত্র মুসলমানরা অপমানিত ও অপদস্ত হচ্ছে।
আজ বিকেলে বাংলাদেশ মুজাহিদ কমিটি বংশাল থানা শাখা ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে রাজধানীর পুরান ঢাকার বাংলাদেশ মাঠে অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা-৭ আসনে হাতপাখার প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ পীর সাহেব খুলনা, জজকোর্ট মসজিদের খতীব মাওলানা আনোয়ার হোসাইন জেহাদী, তাঁতী বাজার মাদরাসা প্রিন্সিপাল মুফতী বদরুল হুদা, মুফতী সাইফুল ইসলাম, মুফতী কামাল উদ্দিন, মুফতী আজহারুল ইসলাম আজমী ও কাউন্সিলর হাজী আবদুল আউয়াল প্রমুখ। সম্মেলনে ঢাকা-৭ আসনে আলহাজ্ব আব্দুর রহমান ও ঢাকা ৮ আসনে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমকে জনতার সামনে পরিচয় করিয়ে দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহŸান জানান পীর সাহেব চরমোনাই।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, নির্বাচনকালীন জাতীয় সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিকল্প নাই। তিনি বলেন, রাজনৈতিক দলগুলোর প্রবল বিরোধীতার পরও ইসি একগুয়েমী করে ইভিএম মেশিন ক্রয় করে জনগণের সাথে প্রতারণা করেছে বলেও মন্তব্য করেন।

Share.
Loading...

Comments are closed.