চরিত্রহীনদের পরিহার করে ইসলামকে বিজয়ী করতে হবে -চরমোনাই পীর

চরিত্রহীনদের পরিহার করে ইসলামকে বিজয়ী করতে হবে -চরমোনাই পীর

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সর্বক্ষেত্রে কুরআন-সুন্নাহর নেতৃত্বকে গ্রহণ করতে হবে।

Pir shaheb Charmonai at a workers' meeting in Comilla02

Pir shaheb Charmonai at a workers’ meeting in Comilla02

এসকল নেতানেত্রীদের বাদ দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে। চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই। তিনি বলেন, প্রধান দুইটি রাজনৈতিক জোট নির্বাচনকে সামনে রেখে মুখোমুখি অবস্থানে দেশে এক ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। জাতি এ প্রতিহিংসা, জিঘাংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। একটি অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তফসিল ঘোষণার পূর্বেই বর্তমান সংসদ ভেঙ্গে দিতে হবে। পীর সাহেব বলেন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।
আজ শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা দক্ষিণ জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্রে তিনি একথা বলেন। আলহাজ্ব সেলিম মাহমুদের সভাপতিত্বে লাকসাম আমেনা মেডিকেল অডিটরিয়ামে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরি, মাওলণানা জামাল উদ্দিন, মাওলানা একেমএম মিযানুর রহমান, মাওলানা কামাল উদ্দিন ভুইয়াসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, সন্ত্রাস, দূর্নীতি আজ সমাজের রন্দ্রে রন্দ্রে ছড়িয়ে পড়েছে। দেশের সম্পদ লুটের মহোৎসব চলছে। কিন্তু দেশের সম্পদ লুটকারীরা কখনো দেশ প্রেমিক হতে পারে না। তিনি দূর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান। তিনি নির্বাচনে দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের অযোগ্য ঘোষণার দাবি জানান। পীর সাহেব সর্বস্তরের নেতাকর্মীদেরকে সকল মানুেষর কাছে হাতপাখার দাওয়াত পৌছে দেয়ার আহ্বান জানান।
ক্যাপশন : লাকসাম আমেনা মেডিকেল অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী আন্দোলনের দায়িত্বশীল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। – প্রেস বিজ্ঞপ্তি।

Share.
Loading...

Comments are closed.