জঙ্গিবাদ বিরোধী সর্বধর্মীয় বিশ্বজনীন প্রার্থনা সভা

জঙ্গিবাদ বিরোধী সর্বধর্মীয় বিশ্বজনীন প্রার্থনা সভা

0

আগামী ১২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর রমনায় ইনিস্টিটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি ভবন)মিলনায়তনে জঙ্গিবাদ বিরোধী সর্বধর্মীয় বিশ্বজনীন প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে সংস্কৃতি মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর এমপি উপস্থিত থাকবেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন হাক্কানী আঞ্জুমানের সভাপতি আলহাজ ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেব উপস্থিত থাকবেন সরকার দলীয় সাবেক হুইপ জনাব সাগুফতা ইয়াসমীন এমপি, সংস্কৃতি সচিব জনাব ইব্রাহীম হোসাইন খান, প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী জনাব অধ্যাপক ড. শমসের আলী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব আবুল হাসান চৌধুরী।
অনুষ্ঠানে এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্বধর্মতত্ত্ব ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান ড. ফাদার তপন ডি রোজারিও, নটরডেম কলেজের অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও, বাংলাদেশ হিন্দু সমাজ সংস্কৃতি সমিতির সভাপতি অধ্যাপক হীরেন্দ্রনাথ বিশ্বাস, রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশনের স্বামী স্থিরাত্মানন্দ মহারাজ, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ এবং ধর্মরাজিক বৌদ্ধ মহাবিহারের ভিক্ষু কল্যাণজ্যোতি থের ও শিখ সম্প্রদায়ের প্রধিনিধি ভাই আজদুইন্দর সিং প্রমুখ উপস্থিত থাকবেন।
হাক্কানী আঞ্জুমানের উদ্যোগে আয়োজিত ধর্ম বর্ণ নির্বিশেষে অংশগ্রহণে ২৩তম প্রার্থনা সভার সংবাদ সংগ্রহের জন্য আপনার প্রতিষ্ঠানের একজন প্রতিবেদন ও ক্যামেরাপার্সন প্রেরণের জন্য বিনীত অনুরোধ করছি।
শুভেচ্ছান্তে, মো. সালহ্ উদ্দিন, সদস্য সচিব, বিশ্ব জনীন প্রার্থনাসভা, হাক্কানী আঞ্জুমান বাংলাদেশ। – আমন্ত্রণপত্র

Share.
Loading...

Comments are closed.