জনগণের অধিকার প্রতিষ্ঠায় হাতপাখাকে বিজয়ী করতে হবে - আইএবি

জনগণের অধিকার প্রতিষ্ঠায় হাতপাখাকে বিজয়ী করতে হবে – আইএবি

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক, কুমিল্লা-৩ আসনের প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, জনগণের অধিকার প্রতিষ্ঠায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে। একটি আদর্শিক পরিবর্তন ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয়। রাজনীতিতে আদর্শিক ও গুণগত পরিবর্তনের লক্ষ্যে কাজ করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গতানুগতিক রাজনীতির বাইরে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠা করাই একমাত্র মূল্য লক্ষ্য। এ লক্ষ্যে পৌঁছতে দলের সকল সহযোগি সংগঠনকে নিরলসভাবে কাজ করতে হবে। এজন্য প্রতিটি মানুষের কাছে ইসলামের সুমহান আদর্শের দাওয়াত তুলে ধরতে হবে।
আজ বিকেলে পুরানা পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন মাওলানা আতাউর রহমান আরেফী, মুফতী মাছউদুর রহমান, মুফতী মুজিবুর রহমান খান, মাওলানা আবদুল কাদের, মাওলানা রাশেদুল ইসলাম প্রমুখ।
তিনি আরো বলেন, মানুষ শান্তি চায়, মুক্তি চায়, বাঁচার মত বাঁচতে চায়। চলমান শাসন ব্যবস্থা মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। এখানে ভোটের অধিকার নেই, স্বাধীনভাবে বসবাসের অধিকার নেই। এমতাবস্থায় পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে একটি অর্থবহ পরিবর্তনের লক্ষ্যে সকলকে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

Share.
Loading...

Comments are closed.