Monday , September 16 2019
Breaking News
Home / বাংলা বিভাগ / খবর / দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চরম হুমকির মুখে -ইসলামী আন্দোলন
ad
দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চরম হুমকির মুখে -ইসলামী আন্দোলন
Islami Andolan Bangladesh Logo

দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চরম হুমকির মুখে -ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই ও ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান এক যুক্ত বিবৃতিতে বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ চরম হুমকির মুখে। আখাউড়া সীমান্তে ভারতের বিএসএফ বাংলাদেশের সীমান্ত খুটি উপড়ে ফেলে চারশ মিটার বাংলাদেশের ভিতর ঢুকে ভারতের সীমান্ত খুটি স্থাপন করে। স্থানীয় জনগণ প্রতিবাদ করলে তাদের উপর গুলি করে এবং গরু ছিনিয়ে নেয়। কিন্তু বাংলাদেশের পক্ষে কেউ কোন প্রতিবাদ করেনি। অপরদিকে ইন্ডিয়ায় চাকমা সম্প্রদায় পার্বত্য অঞ্চলকে ভারতের অংশ হিসেবে দাবি করে মানববন্ধন করছে।
প্রিয়া সাহা দেশের বাইরে গিয়ে দেশবিরোধী বক্তব্য দিয়ে পার পেয়ে যাচ্ছে। এসবের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে কোন বক্তব্য না দিয়ে এসব ষড়যন্ত্র ও চক্রান্ত নিরবে সহ্য করে নেয়ার মানসিকতা দেশপ্রেমিক নাগরিকদের ভাবিয়ে তুলছে।
নেতৃদ্বয় আরো বলেন, বাংলাদেশ নিয়ে যে ধরণের ষড়যন্ত্র চলছে সরকারকে এ ধরণের বক্তব্যের ব্যাপারে নিজেদের অবস্থান স্পষ্ট করতে হবে। তারা বলেন, কাশ্মীরে নৃশংসতা ও পুরো ভারতজুড়ে হিন্দুত্ববাদী উগ্র হিন্দু সন্ত্রাসীদের বর্বরতাকে অভ্যন্তরীণ ইস্যূ বলে চুপ থাকার সুযোগ নেই। বাংলাদেশের অবস্থান স্পষ্ট করতে হবে।
বার্তাপ্রেরক – আহমদ আবদুল কাইয়ূম, প্রচার সম্পাদক

adadad