প্রেসিডেন্ট দেশ ও জাতিকে রক্ষা করতে পারেন - মুফতী ফয়জুল করীম

প্রেসিডেন্ট দেশ ও জাতিকে রক্ষা করতে পারেন – মুফতী ফয়জুল করীম

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি মেনে নিয়ে দেশকে অনিশ্চিত অবস্থা থেকে রক্ষা করতে হবে। প্রেসিডেন্ট দেশের অভিভাবক হিসেবে দায়িত্বশীল ভুমিকা পালন করলে দেশ অনিশ্চিত অবস্থা থেকে বাঁচতে পারে। তিনি ইচ্ছে করলেই দেশ ও জাতিকে রক্ষা করতে পারেন। নির্বাচনকালীন সরকার ব্যবস্থা প্রবর্তণ এবং তফসীলের পূর্বে সংসদ ভেঙ্গে দেয়ার ক্ষমতা প্রেসিডেন্টের রয়েছে। তিনি নির্বাচন কমিশন পূনর্গঠন করতে পারেন। তিনি বলেন, দেশবাসির প্রত্যাশা হচ্ছে প্রেসিডেন্ট চলমান রাজনৈতিক সঙ্কট থেকে দেশকে রক্ষায় অভিভাবকের দায়িত্ব পালন করবেন।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের উদ্যোগে শহরের মাহমুদিয়া মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মাওলানা ওবায়দুল রহমান মাহবুবুরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নগর ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মুফতী ফয়জুল করীম বলেন, নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে গণমাধ্যমে সবাইকে সমান সুযোগ দিতে হবে। নির্বাচনে ইভিএম ব্যবহার করে ডিজিটাল কারচুপির চক্রান্ত বন্ধ করতে হবে। তিনি বলেন, রাজনৈতিক নৈরাজ্য ও প্রতিহিংসার আগুন যেভাবে ধেয়ে আসছে, তা যদি নির্মূল করা না যায় তাহলে বিভিন্ন সংঘাতপূর্ণ দেশের মত আমাদের দেশেও গৃহযুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হতে পারে। তিনি ইসলামী শাসন প্রতিষ্ঠায় সকলকে হাতপাখায় ভোট দেয়ার আহ্বান জানান।

Share.
Loading...

Comments are closed.