ফেসবুক ভিত্তিক ঢাকাইয়া কয়েকটা গ্রূপের মধ্যে গাছের চারা বিতরণ

ফেসবুক ভিত্তিক ঢাকাইয়া কয়েকটা গ্রূপের মধ্যে গাছের চারা বিতরণ

0

গতকাল শুক্রবার ফেসবুক ভিত্তিক ঢাকাইয়া কয়েকটা গ্রূপ এর এসো ছাদ বাগান করি পরিচ্ছন্ন এলাকা গড়ি, সবুজায়নের জন্য বিনা মূল্যে গাছের চারা বিতরণ ইভেন্ট হয়েছে পুরান ঢাকা লালবাগ এর রহমতুল্লাহ মডেল গার্লস হাই স্কুল প্রঙ্গনে। “এসো ছাদ বাগান করি, পরিচ্ছন্ন এলাকা গড়ি” “পুরান ঢাকায় সবুজায়নে গাছের চারা বিতরন কর্মসূচী ” সবুজায়নে পুরান ঢাকা- অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্ধের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকাইয়া রত্ন ও ঢাকাইয়াদের গর্ব – ঢাকাইয়া গবেষক, লেখক, কবি ও সাহিত্যিক ঢাকাইয়া আনিস আহামেদ ঢাকাইয়া আসলি ভাইজান এবং কবি ও সাহিত্যক ফারজানা ফায়েজ ফারাহ ঢাকাইয়া রন্ধন শিল্পী কানিজ ফাতেমা রিপা, মোতালেব মাশরেকি, লোকমান মৃধা, আফজাল হোসেন রণী। মাহবুব আহমাদ, কামাল ইমন আহমেদ, ঢাকাইয়া কুতুব খান ও খসরু আহমেদ।
অনুষ্ঠানে ফল , ফুল , সবজি কত সহজে ছাদে ও বেলকনিতে করা যায় এবিষয়ে অভিজ্ঞরা বিশদ আলোচনা করেন ও পরে সবজি চারা বিতরণ করা হয়। সাথে ছিলো চা ও বাকরখানি ঢাকাইয়া ইতিহ্য খাবার।
সবুজায়নে পুরান ঢাকা অনুষ্ঠানে – আসলি ঢাকাইয়াদের মিলনমেলা এবং সুন্দর,মনোমুগ্ধকর উপভোগময় একটি বিকাল উপহার দেওয়ার জন্য সকল আগত অতিথিদের, আয়োজক কর্মকর্তাবৃন্দকে প্রাণ ঢালা অভিনন্দন জানানো হয়। – প্রেস বিজ্ঞপ্তি

Share.
Loading...

Comments are closed.