মন্ত্রী-সচিবদের ৭৫০০০ টাকা করে মোবাইল বাবদ বরাদ্ধ কেনঃ আইএবি

মন্ত্রী-সচিবদের ৭৫০০০ টাকা করে মোবাইল বাবদ বরাদ্ধ কেনঃ আইএবি

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বলেছেন, রমজান আমাদের সংযম শিক্ষা দেয়। তাকওয়া বা আল্লাহর ভয় চিত জাগরুখ রাখতে সিয়াম ফরজ বা আবশ্যকিয় করা হয়েছে।তিনি বলেন মন্ত্রী-সচিবগন রাষ্ট্র থেকে সর্বোচ্চ ভাতা গরহন করেন। এর উপর আবার মোবাইল ক্রয়ের জন্য ৭৫০০০ টাকা করে অতিরিক্ত জনগনের টাকা গ্রহন করা রমজানের শিক্ষার সাথে সাংঘর্ষিক। জনগনের ট্যাক্সেত টাকায় মন্ত্রী-সচিবগন অতিরিক্ত সুযোগ সুবিধা গ্রহন করা, এটা দেশের জন্য লজ্জাজনক। আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। পালাক্রমে এদেশে দূর্নীতিতে চ্যাম্পিয়ন, বাংকের হাজার হাজার কোটি টাকা লোপাট। দেশের নাগরিকদের সমস্যার অন্ত নেই। বৃহত্তর জনগোষ্টি মৌলিক চাহিদা পুরণ করতে পারে না। এহেন পরিস্থিতিতে উক্ত সিদ্ধান্ত সমর্থনযোগ্য নয়। মালয়েশিয়ার নাজিব রাজাকের বিলাসী জীবন থেকে সরকারের শিক্ষা নেয়া উচিত। মাহাথির মোহাম্মদ বলেছেন, কেউ আইনের উর্ধে নয়, এমনকি প্রধান্মন্ত্রীও নয়।
তিনি গতকাল বুধবার শ্যামঊর থানার ৪৫নং ওয়ার্ডের উদ্যোগে আদর্শ সমাজ বিনির্মানে মাহে রমযানের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। মিহাম্মদ আবদুল আজিজের সভপতিত্বে অনুষ্ঠিত সয়ায় বিশেষ অতিথি ছিলেন নগর সমাজকল্যান সম্পাদক আলহাজ্ব মুহম্মদ আনোয়ার হোসেন, থানা সভাপতি আবদুর রাজ্জাক, সেক্রেটারী আলহাজ মুহাম্মদ বেলাল হোসেন আরিফ, মুহাম্মদ জামান প্রমূখ।
বক্তারা কুরয়ান নাযিলের মাসে ইসলামী সমাজ গঠিনের জন্য পীর সাহেব চরমোনাইর নেসৃত্বে ইসলামী আন্দোলনের পতাকাতলে ঐক্যবদ্ধ এবং হাতপাখা প্রতীকে সমর্থন দেয়ার আহবান জানান।
বার্তা প্রেরক – এইচ এম সায়ফুল ইসলাম, প্রচার সম্পাদক, আইএবি, ঢাকা মহানগর।

Share.
Loading...

Comments are closed.