মানুষের মৌলিক ও ধর্মীয় অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবেঃ আইএবি

মানুষের মৌলিক ও ধর্মীয় অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবেঃ আইএবি

0

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, দেশে মানুষের মৌলিক ও ধর্মীয় অধিকার ভুলুণ্ঠিত। বিরানব্বই ভাগ মুসলমানের দেশে ধর্মীয় অধিকার খর্ব হচ্ছে। নির্বাচন পরবর্তীতে সারাদেশে মানুষের মৌলিক অধিকার, ধর্মীয় অধিকার খর্ব করছে দলীয় ক্যাডাররা। হাতপাখায় ভোট দেয়ায় নানাভাবে জুলুমের শিকার হচ্ছেন অনেকে। তিনি বলেন, মনে রাখতে হবে ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী নয়। সরকার নির্বাচনে ভোট জালিয়াতি করেছে। মানুষ নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। ভোট দিতে পারলে বুঝা যেত কে কত ভোট পেয়েছে। জালিয়াতির মাধ্যমে ভোট ছিনিয়ে নিয়ে বিজয় উল্লাস বেমানান। এটা অন্তত আওয়ামী লীগ শিকার না করলেও দেশবাসি দেখেছে কিভাবে তাদের ভোটাধিকার খর্ব করেছে প্রশাসন এবং দলীয় ক্যাডাররা। আমরা আল্লাহর কাছে বিচার দিয়ে রাখলাম।
গতকাল বিকেলে রাজধানীর জুরাইনস্থ একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা-৪ আসনের নির্বাচন পরবর্তী পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের শ্যামপুর থানা সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মুহা. বেলাল হোসাইন আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিকনেতা আলহাজ্ব আবু তাহের, যুবনেতা হুমায়ূন কবীর, আজিজুল হক আজিজ, সুলতান আহমদ খান, মাওলানা শেখ রশিদ আহমদ প্রমুখ।
প্রিন্সিপাল মাদানী আরো বলেন, ইসলামী আন্দোলন নির্বাচনকে জিহাদের অংশ হিসেবে গ্রহণ করে ইসলাম বিজয়ের লক্ষ্যে কাজ করছে। কাজেই হারানোর কিছু নেই। ইসলামী আন্দোলন রাজনীতি করে ইবাদত হিসেবে। এখানে হারানোর ভয় নেই। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাই এর মূল লক্ষ্য। কাজেই ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার এই সংগ্রাম চলবে।
বার্তাপ্রেরক – আহমদ আবদুল কাইয়ূম, প্রচার সম্পাদক

Share.
Loading...

Comments are closed.