রমজানের শিক্ষায় নিরাপদ দেশ গড়ার প্রত্যয় নিন: হেমায়েত উদ্দিন

রমজানের শিক্ষায় নিরাপদ দেশ গড়ার প্রত্যয় নিন: হেমায়েত উদ্দিন

0

শোষিত-বঞ্চিত, নিগৃহীত-নিপীড়িত, খুন-গুম, ধর্ষণ, জুলুম-নির্যাতনে আজ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চরমভাবে লজ্জিত। স্বাধীনতা পরবর্তী যে সরকার যখনই এদেশে নেতৃত্ব দেয়ার হাল ধরেছে তারাই এদেশের জনগণের তাহজিব তামদ্দুন ও সরল মানসিকতা নিয়ে বারবার তামাশা করেছে, দিয়েছে ধোঁকা।এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করে সকল মানুষের ন্যায্য ও প্রাপ্য অধিকার ফিরিয়ে দিতে রমজানের সুমহান শিক্ষা গ্রহণ করা সকলের জন্য বাধ্যতামূলক হয়ে পরেছে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর আওতাধীন শেরে বাংলা নগর থানা শাখায় গতকাল ১৯ মে “মাহে রমজানের শিক্ষা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন উপরোক্ত কথা বলেন।
তিনি আরও বলেন, দেশের মানুষ আজ শান্তি চাই, প্রাপ্য মৌলিক অধিকার ফিরে পেতে চাই। যে কারণে আজ প্রতিটি মানুষ আওয়ামীলীগ ও বিএনপিপন্থি জোট মহাজোটের বাইরে বিকল্প ও তৃতীয় শক্তির খোঁজ করে ফিরছে। আজ সারাদেশের সচেতন ও বিবেকবান মানুষ তৃতীয় শক্তি হিসেবে ঝাঁকে ঝাঁকে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পতাকাতলে এসে সমবেত হচ্ছে।
তিনি দেশবাসীকে ইসলামী আন্দোলনের পক্ষে অবস্থান নিয়ে সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়তে সহযোগিতা করার আহ্বান জানান।
থানা সভাপতি মুফতী কামরুল ইসলামের সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি অডিটোরিয়ামে আয়োজিত অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন আসন্ন সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকে ঢাকা-১৩ (আদাবর, মোহাম্মদপুর ও শেরে বাংলা নগর) আসনের প্রার্থী ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, থানা সেক্রেটারী মাওলানা সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইজিনিয়ার হামিদুল ইসলাম প্রমুখ। – প্রেস বিজ্ঞপ্তি

Share.
Loading...

Comments are closed.