সংলাপে জনগণের প্রত্যাশা পুরণ হতে হবে- প্রিন্সিপাল মাদানী

সংলাপে জনগণের প্রত্যাশা পুরণ হতে হবে- প্রিন্সিপাল মাদানী

0

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, গণভবনের সংলাপে জনগণের প্রত্যাশা পুরণ হতে হবে। সংলাপে রাজনৈতিক বৈরিতাকে কমিয়ে এনে একটি সুষ্ঠু সমাধানের পথ বের করে আনতে হবে। অতীতের মত সংলাপ সফল না হলে সঙ্কট ঘনিভূত হবে। তিনি বলেন, সংলাপে সংলাপে উভয় পক্ষকে একটি নিরপেক্ষ সরকার গঠন করে গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরির সিদ্ধান্ত নিতে হবে। তিনি বলেন, ইসলামী আন্দোলনের ১০ দফা দাবি পুরণ হলে সংলাপ ফলপ্রসু হবে। প্রিন্সিপাল মাদানী আরো বলেন, জাতীয় নির্বাচন নিয়ে জনমনে যে ভয় ও শঙ্কা সৃষ্টি হয়েছে সংলাপের মাধ্যমে তার অবসান ঘটিয়ে সকল দলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত নিতে হবে।
আজ বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলের নির্বাচন পর্যালোচনার এক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারি মহাসচিব মুহা. আমিনুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ¦ হারুন অর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
আজকের কর্মসূচি : বেলা ২টায় রাজধানীর শ্যামপুর বাজার হতে ঢাকা-৪ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হবে।

Share.
Loading...

Comments are closed.