হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু সিটি নেতৃত্ব বেছে নিন: আইএবি

হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু সিটি নেতৃত্ব বেছে নিন: আইএবি

0

বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতা নির্বাচন করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, আমাদের দেশে আল্লাহভীরু নেতা নির্বাচিত না হওয়ায় দেশ বার বার বিশ্বচ্যাম্পিয়ান হচ্ছে। টিআইবি’র রিপোর্ট অনুযায়ী সরকারের শতকরা ৯৭জন আমলা-এমপি মন্ত্রী দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত। তিনি বলেন, এভাবে বার বার ক্ষমতার পট পরিবর্তন দ্বারা দেশ ও সমাজে শান্তি আসবে না। পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এজন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পক্ষে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবে।
আজ বিকেলে চরমোনাই মাদরাসায় বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ সাক্ষাত করতে এলে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নুরুল হুদা ফয়েজী, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।
হাতপাখার পক্ষে মুফতী ফয়জুল করীমের গণসংযোগ
বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের পক্ষে ব্যাপক গণসংযোগে অংশ নেন দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। এ সময় তাঁর সাথে জেলা ও মহানগর নেতৃবৃন্দসহ হাজার হাজার কর্মী গণসংযোগে অংশ নেন।
মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, ভোটাররা কেন্দ্রে যেতে পারলে এব তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে সারাদেশে হাতপাখার প্রার্থী বিজয় লাভ করবে। জনগণ বড় দুইটি দলের জুলুম অত্যাচার ও দুর্নীতির কারণে অতিষ্ঠ। কাজেই জাতি মুক্তি চায়। ইসলামী আন্দোলন জাতির মুক্তি নিশ্চিত করতে চায়।– প্রেস বিজ্ঞপ্তি

Share.
Loading...

Comments are closed.