হাতপাখায় ভোট দিয়ে দুর্নীতি, সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিন

হাতপাখায় ভোট দিয়ে দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিন -পীর সাহেব চরমোনাই

0

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানুষ সচেতন হচ্ছে, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে জেগে উঠছে। যারা দেশের সম্পদ লুটেপুটে খায়, জনগণকে কষ্ট দেয়, জনগণের দু:খ কষ্ট লাঘব না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত এ সকল লুটেরাদের জনগণ আর ভোট দিবে না। যাদের ভোট দিলে গণমানুষের অধিকার ফিরে পাবে, সন্ত্রাস ও দুর্নীতি বন্ধ হবে মানুষ তাদেরকেই ভোট দিবে। তিনি বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল¬াহভীরু নেতা নির্বাচন করার আহŸান জানান। তিনি বলেন, আমাদের দেশে আল-াহভীরু নেতা নির্বাচিত না হওয়ায় দেশ বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হচ্ছে। টিআইবি’র রিপোর্টে সরকারের শতকরা ৯৭জন আমলা-এমপি মন্ত্রী দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত থাকার খবর প্রকাশ পাচ্ছে। পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এজন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পক্ষে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশাআল¬াহ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবে।
আজ বিকেলে বরিশালের মেয়র প্রার্থীর পক্ষে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বরিশাল নগরীর আমতলাসহ বেশ কয়েকটি পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মেয়র প্রাথী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই মানুষ গড়ার কারিগর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপর ছাত্রলীগের হামলার নিন্দা জানিয়ে বলেন, এটা চরম অমানবিক। শিক্ষকদের উপর নির্যাতন কোনভাবেই মেনে নেয়া যায় না। হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে বিচার করতে হবে।
এদিকে সিলেট ও রাজশাহীর মেয়র প্রার্থীর পক্ষে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন স্ব স্ব এলাকার নেতৃবৃন্দ। রাজশাহীর হাতপাখার মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগে াংশ নিয়েছেন দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ, ঢাকা দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা লোকমান হোসাইন জাফরীসহ কয়েকটি টিম। এসময় জনগণের স্বতস্ফুর্ত সাড়া পাওয়া যায়। – প্রেস বিজ্ঞপ্তি

Share.
Loading...

Comments are closed.