Saturday , January 18 2020
Home / বাংলা বিভাগ / খবর / এক কলঙ্ক না ঘুচাতে ফের কলঙ্ক সৃষ্টির পায়ঁতারা -পীর সাহেব চরমোনাই
ad
এক কলঙ্ক না ঘুচাতে ফের কলঙ্ক সৃষ্টির পায়ঁতারা -পীর সাহেব চরমোনাই
Pir shaheb of Charmonai at a workers' meeting in Comilla

এক কলঙ্ক না ঘুচাতে ফের কলঙ্ক সৃষ্টির পায়ঁতারা -পীর সাহেব চরমোনাই

একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে যে কলঙ্কজনক অধ্যায় সৃষ্টি হয়েছে তা না ঘুচাতেই ফের উপজেলা নির্বাচনের মাধ্যমে দেশকে কলঙ্কৃত করার চক্রান্ত করছে সরকার বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
এক প্রদত্ত বিবৃতিতে একতরফা ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের পর থেকেই সরকারের দায়িত্বশীল ব্যক্তিরা নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে চরম মিথ্যাচারে পীর সাহেব চরমোনাই গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেন, তামাশার নির্বাচন নিয়ে টিআইবি’র রিপোর্টের পর সরকারের দায়িত্ব ছিল সেই রিপোর্টকে মিথ্যা প্রমাণিত করা। টিআইবি’র বিরুদ্ধে মামলা করা। কিন্তু সেই সাহস সরকারের নেই। তাই মিথ্যার উপর প্রতিষ্ঠিত কোন দলের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই।
তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু কোন নির্বাচন সম্ভব নয়। তাই উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা জাতিকে নতুন সঙ্কটে নিপতিত করবে।
তিনি বলেন, নির্বাচন নিয়ে যে সংকট চলছে এর চাইতে বড় সংকট হলো রাজনৈতিক দুর্বৃত্তায়ন। এ সংকটের সমাধান না হলে জনগণের ভাগ্যের কোন পরিবর্তন হবে না, যা বিগত দিনের কর্মকান্ডে প্রমাণিত। অতএব দুর্নীতি ও সন্ত্রাস নির্মুল করে একটি সুখি-সমৃদ্ধশালী কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় ঐক্য গড়ে তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি আহ্বান জানান পীর সাহেব চরমোনাই। তিনি নোংরা ও জঞ্জালযুক্ত রাজনীতি থেকে শান্তির পথ ইসলামে সকলকে ফিরে আসার আহ্বান জানান।

adadad