Wednesday , November 13 2019
Home / বাংলা বিভাগ / খবর / কাশ্মীরের ভারতভূক্তির চেষ্টা কোনদিন সফল হবেনা -লতিফ নেজামী
ad
কাশ্মীরের ভারতভূক্তির চেষ্টা কোনদিন সফল হবেনা -লতিফ নেজামী
Abdul Latif Nezami images

কাশ্মীরের ভারতভূক্তির চেষ্টা কোনদিন সফল হবেনা -লতিফ নেজামী

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পাটি সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী জাতিসংঘ নিরাপত্তা পরিষদ ও সাধারণ পরিষদে বিভিন্ন সময়ে গৃহিত প্রস্তাব মোতাবেক গণভোট অনুষ্ঠানের মাধ্যমে কাশ্মীরিদের আত্মনিয়ন্ত্রনাধিকার প্রতিষ্ঠার সুযোগ সৃষ্টির আহ্বান জানিয়েছেন । তিনি আজ বাদ জুমা পুরানা পল্টনস্থ কার্যালয়ে নেজামে ইসাম পার্টি আয়োজিত এক আলোচনা সভায় এ আহ্বান জানান। পার্টির সভাপতি মাওলানা মোঃ আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আবদুর রশিদ মজুমদার, অধ্যাপক এহতেশাম সারোয়ার, মুফতি আবদুল কাইয়ূম, মাওলানা শেখ লোকমান হোসেন, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা ওবায়দুল হক ও রবিউল ইসলাম মজুমদার, মাওলানা মাহফুজ উল্লাহ, মাওলানা আবদুল বাতেন,ও মাওরঅনা মিজানুর রহমান প্রমুখ।
মাওলানা নেজামী আরও বলেন, রাজনৈতিক ধুম্রজাল সৃষ্টি ও রাষ্ট্রীয় সন্ত্রাসকে অঘোষিত যুদ্ধে রূপান্তরিত করে নতুন দিল্লী ৭০ বছরেও কাশ্মীরিদের স্বাতন্ত্রবোধের চেতনা বিনষ্ট করতে সক্ষম হয়নি। সংবিধানের ৩৭০ ধারা ও ৩৫/এ আইন রহিত করে কাশ্মীরকে ভারতভূক্তির চেষ্টা কোনদিন বাস্তবায়ন করতে পারবেনা ভারত।
তিনি পারস্পরিক মতবেদ ভুলে বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাশ্মীরি জনগণের সহয়তায় এগিয়ে আসার জন্যে মুসলিম বিশ্বের প্রতি উদাত্ত আহ্বান জানান।
বার্তা প্রেরক – মাওলানা মিজানুর রহমান, প্রচার সম্পাদক

adadad