Tuesday , February 18 2020
Home / বাংলা বিভাগ / খবর / ক্যাসিনোর রাঘববোয়ালদের গ্রেফতার করতে হবে -ইসলামী যুব আন্দোলন
ad
ক্যাসিনোর রাঘববোয়ালদের গ্রেফতার করতে হবে -ইসলামী যুব আন্দোলন
Islami Andolan Bangladesh Logo

ক্যাসিনোর রাঘববোয়ালদের গ্রেফতার করতে হবে -ইসলামী যুব আন্দোলন

ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মাওলানা নেসার উদ্দিন এক বিবৃতিতে বলেন, যুবসমাজের চরিত্র নষ্ট করে স্বার্থ হাসিলের জন্য তথাকথিত যুবসংগঠনের নেতাদের পরিচালিত ক্যাসিনোর রাঘববোয়ালদের গ্রেফতার করতে হবে। শুধু ঢাকা সিটির ক্যাসিনো নয়, যুব সমাজের চরিত্র হরনের জন্য দেশের আনাচে কানাচে গড়ে উঠেছে বিভিন্ন বার ও ক্লাব, যেখানে সারাক্ষণ মাদক, জুয়াসহ নানা ধরনের চরিত্র বিধ্বংসী অসামাজিক কার্যকলাপ চলছে। এভাবে জাতির প্রাণভোমরা যুবসমাজকে চারিত্রিক ও নৈতিকভাবে ধ্বংস করার পাঁয়তারা কোন সচেতন দেশপ্রেমিক নাগরিক মেনে নিতে পারে না।
আজ ১৯ সেপ্টেম্বর’১৯(বৃহস্পতিবার) ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারী জেনারেল এক বিবৃতিতে উপর্যুক্ত কথাগুলো বলেন। নেতৃদ্বয় আরো বলেন, দেশে আইনের শাসন না থাকায় ক্ষমতাশীনদের ছত্রছায়ায় একেরপর এক দেশবিরোধী কর্মকা- ঘটে চলছে। এভাবে কোন একটি সভ্য জাতি চলতে পারেনা। তাই এসকল সন্ত্রাসীদেরকে সামাজিক ও রাজনৈতিক ভাবে বয়কট করতে হবে।
তারা দেশের প্রাণশক্তি যুবসমাজকে সত্য ও সুন্দর অবলম্বনের জন্য ইসলামী যুব আন্দোলনের পতাকাতলে শরীক হয়ে, দেশ ও ইসলাম বিরোধীসকলকর্মকা- রুখে দেওয়ার আহবান জানান।
বার্ত প্রেরক -মুহাম্মদ ইলিয়াসহাসান, কেন্দ্রীয়প্রচারসম্পাদক, ইসলামীযুব আন্দোলন

adadad