Friday , December 6 2019
Home / Bangladesh / টর্চার সেল র‍্যাগিং মদ নিষিদ্ধ ঘোষণা করতে হবে -মাওলানা নেজামী
ad
টর্চার সেল র‍্যাগিং মদ নিষিদ্ধ ঘোষণা করতে হবে -মাওলানা নেজামী
Abdul Latif Nezami images

টর্চার সেল র‍্যাগিং মদ নিষিদ্ধ ঘোষণা করতে হবে -মাওলানা নেজামী

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পাটির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, শুধু রাজনীতি বন্ধ সমস্যার সমাধান নয়, বরং বুয়েটসহ অপরাধের শিকর টর্চার সেল, র্র‍্যাগিং ও মদের আসর নিষিদ্ধ ঘোষণা করতে হবে। কারণ মাদকাসক্ততাতেই সমস্যার উদ্ভব হয়। নেশাগ্রস্থ ব্যক্তিরাই উন্মাদনার বশবর্তী হয়ে টর্চার সেল ও র্যা গিং পরিচালনা করে থাকে এবং হত্যার মতো বর্বরোচিত কাজে প্রবৃত্ত হয়। আবরার হত্যাকারীরা নাকি সবাই নেশাগ্রস্থ ছিল। তাই আবরার হত্যাকারী ছাত্র নামধারীদের কুৎসিৎ চেহারা জাতির সামনে আজ উন্মেচিত।
তিনি এক বিবৃতিতে বলেন, মাদকাসক্ত ছাত্রদের ফ্যাসিবাদী ও উন্মত্ত আচরণে শিক্ষাঙ্গন আজ শৃংখলিত। এতে দেশের ছাত্রসমাজ জীবনের নিরাপত্তাহীনতায় শংকিত। আবরার হত্যার মতো ঘটণা সংঘটিত হওয়ায় দেশবাসিও বিস্ময়ে হতাশ, হতবাক ও ক্ষুব্ধ। সামাজিক মূল্যবোধের কোনো মাপকাঠি দিয়ে এই ভয়াবহ পরিস্থিতির অন্ত খুঁজে পাওয়া যাচ্ছেনা ।
তিনি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতকরণ এবং সন্ত্রাসের কবল থেকে ক্যাম্পাসকে রক্ষা করার লক্ষ্যে টর্চার সেল, র্যা গিং ও মদের আসর নিষিদ্ধ ঘোষণার গ্রহণযোগ্য, যথোপযুক্ত ও বাস্তবানুগ পদক্ষেপ গ্রহণের জন্যে সরকার ও সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।
মাওলানা মিজানুর রহমান, প্রচার সম্পাদক

adadad