Friday , July 10 2020
Home / Bangladesh / দেশের গনতন্ত্র ও ভোটাধিকার এখন নির্বাসনে: ডাঃ ইরান
ad
দেশের গনতন্ত্র ও ভোটাধিকার এখন নির্বাসনে: ডাঃ ইরান
Dr. Mostafizur Rahman Iran at a Comilla District level meeting of the Bangladesh Labour Party on Saturday

দেশের গনতন্ত্র ও ভোটাধিকার এখন নির্বাসনে: ডাঃ ইরান

আওয়ামী লীগ মুখে মুখে গনতন্ত্রের ডুগডুগি বাজালেও তারা গনতন্ত্র ও ভোটাধিকারকে দেশ থেকে নির্বাসনে পাঠিয়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ যা চর্চা করে তা মুখে বলে না। আর যা মুখে বলে তা চর্চা করে না। এটা আওয়ামী লীগের জন্মগত বৈশিষ্ট। আওয়ামী লীগের আন্দোলনের ফসল মঈন-ফখরুদ্দীন থেকে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী বৃষবৃক্ষটি আজ বটবৃক্ষে পরিনত হয়েছে। বাংলাদেশের আজ একটি মানচিত্র ও পতাকা ছাড়া কিছু নেই। আধিপত্যবাদী বহুমুখী আগ্রাসনের কারনে মুক্তিযুদ্ধের বিনিময়ে অর্জিত বাংলাদেশ আজ অকার্যকর ও ব্যার্থ রাষ্ট্রে পরিনত হয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের প্রতিহিংসার রাজনীতির শিকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমান। তাই বেগম জিয়াকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে খালেদা জিয়াকে কারান্তীন করে রেখেছে। দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তিকে বেগম জিয়ার মুক্তি, গনতন্ত্র ও ভোটাধিকার এবং দ্রব্যমুল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সংগ্রাম জোরদার করতে হবে।
তিনি আজ দুপুরে কুমিল্লা অস্থায়ী কার্যালয়ে ৪২তম প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষে কুমিল্লা জেলা লেবার পার্টি আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা সভাপতি অধ্যাপক আমির উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ খোরশেদ আলম, জেলা সমন্বয়কারী এটিএম শওকত হোসেন বিপ্লব, কেন্দ্রীয় সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী, জেলা সদস্য সুলতান আহমেদ, আবদুল বারেক মহুরী, ডাঃ আবু তাহের, বাংলাদেশ ছাত্রমিশন কেন্দ্রীয় সাধারন সম্পাদক শরিফুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

adadad