Monday , November 18 2019
Home / বাংলা বিভাগ / খবর / ভোট ডাকাতির ফলাফল ইসলামী আন্দোলন প্রত্যাখান করেছে – আইএবি
ad
ভোট ডাকাতির ফলাফল ইসলামী আন্দোলন প্রত্যাখান করেছে – আইএবি
Islami Andolan Bangladesh Logo

ভোট ডাকাতির ফলাফল ইসলামী আন্দোলন প্রত্যাখান করেছে – আইএবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নির্বাচন কমিশনের বরাত দিয়ে প্রকাশিত ‘একাদশ সংসদ নির্বাচনের ফলাফল বিশ্লেষণ’ শিরোনামে জাতীয় দৈনিক ইনকিলাবের রিপোর্টটির প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। প্রতিবাদ লিপিতে ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, নির্বাচনের দিন ভোট ডাকাতির মহোৎসব চলছিল। যার কারণে আমরা ভোটের দিনই ভোট বর্জন করেছিলাম এবং ভোটের ফলাফল প্রত্যাখান করে নির্বাচনের পরেরদিন ইসলামী আন্দোলন বাংলাদেশ সংবাদ সম্মেলন করে এবং পুনরায় নির্বাচনের দাবি জানায়। এরপরও ইসলামী আন্দোলনের নামে ভোট দেখানো নির্বাচন কমিশনের চরম খামখেয়ালীপনার শামিল। তিনি বলেন, নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারলে ইসলামী আন্দোলনের বাক্সে ভোট পড়তো ১ কোটিরও ওপরে। এ ফলাফল প্রকাশের জন্য নির্বাচন কমিশনকে ধিক্কার জানাই এবং নির্বাচন কমিশনের পদত্যাগ দাবী করছি। কাজেই ১২,৫৫,৩৭৩ ভোট ইসলামী আন্দোলনের ভোট নয়, এটা ইসি ও সরকার দলের যোগসাজসে সাজানো ফলাফল। মারাত্মক ভোট ডাকাতির জবাব এদেশের দেশপ্রেমিক জনগণ একদিন দিবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর নেতৃবৃন্দ বলেছেন, বিশ্বের দেশে দেশে মুসলিম নির্যাতন ও হত্যার ঘটনায় আমরা মর্মাহত ও উদ্বিগ্ন। ফিলিস্তিন, চীন, আফ্রিকা, মায়ানমার ও ভারতের বিভিন্ন প্রদেশে মুসলিম নির্যাতন ও হত্যার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে।বাংলাদেশেও আইন শৃঙ্খলার অবনতির ফলে প্রকাশে খুন করা হচ্ছে বনি আদমকে। এভাবে জুলুম নির্যতান ও হত্যা কোনভাবেই মেনে নেয়া যায় না।
আজ বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। নগর দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেনের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, জয়েণ্ট সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, মুহাম্মদ হুমায়ূন কবির, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা নূর উন নাবী, ফজলুল হক মৃধা প্রমুখ।
সভায় বিশ্বব্যাপী মুসলিম নির্যাতন ও হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে ৫ জুলাই শুক্রবার বাদ জুমআ বায়দুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিক্ষোভ সফলের জন্য সর্বষÍরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। – প্রেস বিজ্ঞপ্তি

adadad