Monday , March 30 2020
Home / বাংলা বিভাগ / খবর / যেনতেন নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করার অধিকার কারো নেই
ad
যেনতেন নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করার অধিকার কারো নেই
patgram, dinajpur june 27 IAB

যেনতেন নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করার অধিকার কারো নেই

পীর সাহেব চরমোনাই
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, যেনতেন নির্বাচন দিয়ে দেশের সম্পদ নষ্ট করার অধিকার কারো নেই। যদি মেয়র নিতেই হয় তাহলে সিলেকটশন করে ঘোষণা দিয়ে দিলেই তো হতো। নির্বাচন দিয়ে শত শত কোটি টাকা খরচ করার কোন মানে হয় না। নির্বাচন দিতে হলে এমনভাবে দিতে হবে যেন সকল ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে। পীর সাহেব বলেন, এভাবে নির্বাচন দিয়ে জনগণের আগ্রহ ও ইচ্ছাকে ধুলিসাৎ করে দেওয়া হয়েছে। ভবিষ্যতে নির্বাচন নিয়ে আর ভোটারদের কোন আগ্রহ থাকবে না। এ ধরণের প্রহসনমূলক নির্বাচনের ফলে আমাদের ভবিষ্যৎ প্রজন্মও ভোটের প্রতি অনীহা প্রকাশ করবে, ফলে দেশ ক্রমেই ভয়াবহ সহিংসতার দিকে ধাবিত হবে।
আজ বিকেলে দিনাজপুরের সীমান্ত এলাকা পাটগ্রাম টিএন্ড টি স্কল মাঠে আয়োজিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে স্থানীয় ওলামা, পীর মাশায়েখ এবং দীনদার বুদ্ধিজীবীগণ বক্তব্য রাখেন।
পীর সাহেব চরামানাই আরো বলেন, দেশের সাধারণ মানুষ খুব কষ্টে দিনাতিপাত করছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম আকাশচুম্বি পর্যায়ে। খুন, হত্যা, ধর্ষণ নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। অপরদিকে মাদকে সারাদেশ সয়লাব। ফলে যুব সমাজ ধ্বংস প্রায়। এমতাবস্থায় সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠন করতে হলে ইসলাম ছাড়া বিকল্প নেই। তিনি সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে এসে রাষ্ট্রীয়ভাবে ইসলাম বিজয়ের জন্য আহŸান জানান। ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা। – প্রেস বিজ্ঞপ্তি

adadad