Tuesday , January 28 2020
Home / বাংলা বিভাগ / খবর / সমান সুযোগ না হলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে -চরমোনাই পীর
ad
সমান সুযোগ না হলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে -চরমোনাই পীর
The pir Shaheb of Charmonai addressing a meeting of the Islami Juba Andolan in Dhake on Saturday

সমান সুযোগ না হলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে -চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন,সব দলের জন্য সমান সুযোগ তৈরি না করলে নির্বাচন একপেশে হিসেবে চিহ্নিত হবে। নির্বাচনকে প্রশ্নবিদ্য করতে না চাইলে সব দলের জন্য সমান সুযোগ তৈরি করতে হবে। ভোটাররা ভোট দিতে পারলে বড় দুটি দলকেই বর্জন করবে এবং হাতপাখাকে দেশবাসী বিজয় করবে ইনশাআল্লাহ। তিনি বলেন, আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে। তিনি বলেন, ঘুরেফিরে কালো টাকার মালিক ও পেশীশক্তিগুলো নির্বাচিত হলে জাতির কোন কল্যাণ হবে না। তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসন ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখাকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি ছেয়ে গেছে। দুর্ণীতিমুক্ত সমাজ গঠনে সকলকে ইসলামের সুমহান ছায়াতলে ফিরে আসতে হবে।
এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই আরো বলেন, নির্বাচনে পেশীশক্তি ও দুর্নীতিবাজদের অযোগ্য ঘোষণা করতে হবে। কালো টাকার মালিকরা টাকার বিনিময়ে ভোট কিনে। এদেরকে বয়কট করতে হবে। সর্বত্র আল্লাহভীরু নেতা নির্বাচিত করে দেশের স্থায়ী শান্তি ও মানবতার মুক্তি নিশ্চিত করতে হবে।
এদিকে আজ বিকেলে ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ঢাকা-৪ আসনে এবং কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম কুমিল্লা-৩ আসনে দলীয় মনোনয়নপত্র জমা দেন।
বার্তাপ্রেরক – আহমদ আবদুল কাইয়ূম, প্রচার সম্পাদক

adadad