Friday , July 10 2020
Home / Bangladesh / সিটি নির্বাচনে অনিয়ম হলে দেশবাসী রুখে দিবে – আইএবি
ad
সিটি নির্বাচনে অনিয়ম হলে দেশবাসী রুখে দিবে – আইএবি
Islami Andolan Bangladesh Logo

সিটি নির্বাচনে অনিয়ম হলে দেশবাসী রুখে দিবে – আইএবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, বিগত নির্বাচনগুলোর মত ভোট ডাকাতি ও আগের রাতে নির্বাচনের চেষ্টা করা হলে দেশবাসী আর কাউকে ছেড়ে দেবে না। তিনি বলেন, নির্বাচন যেন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সে ব্যবস্থা করতে হবে। নির্বাচন কমিশন একটি সাংবিধানিক পদ। এ পদের খেয়ানত করলে জনতার আদালতে একদিন দাড়াতে হবে।
আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচন প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসরাম, মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুফতী হেমায়েতুল্লাহ, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, শ্রমিকনেতা আলহাজ্ব আব্দুর রহমান ও হাফেজ ছিদ্দিকুর রহমান, এডভোকেট মোহাম্মদ হানিফ, মুফতী শরীফুল ইসলাম, মাওলানা আরিফুল ইসলাম, মুফতী ফরিদুল ইসলাম, মুফতী মাছউদুর রহমান প্রমুখ।
প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ঢাকার দুই সিটি এবং চট্টগ্রাম সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন অংশ নিয়ে ভোট ডাকাতি ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াবে। – প্রেস বিজ্ঞপ্তি

adadad