Tuesday , November 12 2019
Home / বাংলা বিভাগ / খবর / দেশের স্বার্থ বাদ দিয়ে কোন চুক্তি দেশবাসি মানবে না -পীর সাহেব চরমোনাই
ad
দেশের স্বার্থ বাদ দিয়ে কোন চুক্তি দেশবাসি মানবে না -পীর সাহেব চরমোনাই
IAB Ameer Ponchoghar Zilla

দেশের স্বার্থ বাদ দিয়ে কোন চুক্তি দেশবাসি মানবে না -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে কোন চুক্তি করা হলে সে চুক্তি দেশপ্রেমিক ঈমানদার জনতা মানবে না। তিনি ভারতের সাথে সম্প্রতি সম্পাদিত দ্বিপক্ষীয় চুক্তি বাতিল দাবি করেন। তিস্তা চুক্তির সমাধান হচ্ছে না। সীমান্তে প্রতিনিয়ত বাংলাদেশের নাগরিককে নির্যাতন ও হত্যা করছে। সম্প্রতি আখাউড়া সীমান্তে র্যা বের তিনজন জোয়ানকে ধরে নিয়ে নির্যাতন নির্যাতন করেছে। এ নির্যাতন পুরো বাংলাদেশকে ও দেশের পতাকাকে অবমাননার শামিল। একজন দেশপ্রেমিক নাগরিক হিসেবে কোনভাবেই এধরণের অবমাননা সহ্য করা যায় না।
আজ বিকিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ পঞ্চগড় জেলার বোদা উপজেলা শাখা আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রদান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল ছাত্রনেতা মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ।
এটিএম হেমায়েত উদ্দীন রহ. শোকসন্তপ্ত পরিবারের পক্ষে দাড়ানোয় দল ও পরিবার পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ম মহাসচিব ও পশ্চিম রাজাবাজার জামে মসজিদের খতীব বর্ষিয়ান রাজনীতিবিদ অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহ. গত ১১ অক্টোবর ইন্তেকালের সাথে সাথে শোকসন্তপ্ত পরিবারের পক্ষে দেশ-বিদেশের যারা সমদেবনা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইসলামী আন্দোলনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও মরহুমের একমাত্র ছেলে হাফেজ মাওলানা জিয়াউদ্দিন। বিবৃতিতে মাওলানা ইউনুছ আহমাদ ও হাফেজ মাওলানা জিয়াউদ্দিন বলেন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন রহ. এর ইন্তেকালের সংবাদ প্রকাশের পরে যেভাবে সর্বস্তরের নাগরিকদের পক্ষ থেকে শোক প্রদান ও সমবেদনা জানিয়েছেন তাতে আমরা কৃতজ্ঞ। মরহুমের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া এবং মরহুমের পরিবারের প্রতি আপনাদের সুদৃষ্টি কামনা করছি।

adadad