Tuesday , February 18 2020
Home / বাংলা বিভাগ / খবর / নির্বাচন কমপক্ষে এক সপ্তাহ পিছিয়ে দিন – পীর সাহেব চরমোনাই
ad
নির্বাচন কমপক্ষে এক সপ্তাহ পিছিয়ে দিন – পীর সাহেব চরমোনাই
The pir Shaheb of Charmonai addressing a meeting of the Islami Juba Andolan in Dhake on Saturday

নির্বাচন কমপক্ষে এক সপ্তাহ পিছিয়ে দিন – পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নির্বাচন কমিশনের প্রতি কমপক্ষে এক সপ্তাহ তফসিল পিছিয়ে দেয়ার আহ্বান জানিয়ে বলেছেন, দেশে নির্বাচনের কোনরকম পরিবেশ এখনও তৈরী হয়নি। সকল রাজনৈতিক দল এখন নির্বাচন পিছিয়ে দেয়ার ব্যাপারে একমত হয়েছে। অতএব কমপক্ষে এক সপ্তাহের জন্য হলেও নির্বাচন পিছিয়ে দিয়ে নির্বাচনের পরিবেশ তৈরী করে সকল রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিতে হবে। এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই নির্বাচন পিছানোর ক্ষেত্রে টঙ্গীতে অনুষ্ঠিতব্য আসন্ন বিশ্ব ইজতেমা যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে বিষয়টিও বিবেচনায় রাখার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।
আগামীকাল সোমবার নির্বাচন কমিশনের সাথে সাক্ষাত চেয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচন কমিশনকে একটি চিঠি দিয়েছে।
এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ জরুরী সভা অনুষ্ঠিত হয়। দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ¦ হারুন অর রশিদ, কেএম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।
সভায় প্রিন্সিপাল মাদানী সকল দলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠান এবং লেভেলপ্লেয়িং ফিল্ড নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

adadad