Latest News
  • Singapore and the UK are both planning to 'live with Covid.' They are worlds apart on how to do that     |     

ঈদে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে শেখ শওকত ইকবালের প্রযোজনায় বারোটি রম্য নাটক

2021-07-01, 1:31pm বিবিধ

drama (3)-869ffa62efe035882d3aef6244f1811b1625124677.jpg

drama.

আসন্ন ইদুল আজহা উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারের জন্য সম্প্রতি চিত্র ধারণ করা হয়েছে তিন পর্বের বিনোদনমূলক কৌতুক ও রম্য নাটিকা। চট্টগ্রাম নগরীর বিভিন্ন মনোরম লোকেশান ও স্টুডিওতে ধারণ করা রম্য ধাচের এ নাটিকাগুলো। বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় ধারাবাহিকভাবে প্রচার করা হবে এ নাটিকাগুলো।
বরেণ্য নির্মাতা ও নাট্যজন শেখ শওকত ইকবাল চৌধুরীর প্রযোজনায় আধ ঘন্টা স্থিতির তিন পর্বের রম্য কৌতুক ও রম্য নাটিকায় প্রায় বারোটি ছোট ছোট নাটিকা থাকবে। এগুলো হল- কালা ভুনা, ভিক্ষুক সমাচার দুই, গোড়ায় গলদ, ডিজিটাল সেলফি, কোরবানি হাট প্রতিবেদন, গরু ভুনা, ডিজিটাল গরুর হাট, বলদ, গরু চোর, কোরবানির গরু, কোরবান সমাচার, ভাগিনার কান্ড।
এ বারোটি রম্য নাটিকায় অভিনয় করেছেন অলক ঘোষ, আশরাফুল করিম সৌরভ, মোশারফ ভূঁইয়া পলাশ, প্রান্ত শর্মা, শিপ্রা ভট্টাচার্য, জানে আলম, মৌপিয়া মিত্র, বশির মিয়া, হাসানুল, নাসির  উদ্দিন, মো. ফোরকান, নাজমুল কবির খান, আবু তাহের সাইমন, দিদারুল আলম, শাহীন চৌধুরী, জনি আচার্য, কেশব রায়, মেহেরুন রাবিব, মুজাম্মেল হক, শাহেদুল আলম, শামসাদ বেগম লিসা, সুচরিত দাশ খোকন, নুর মোহাম্মদ বাবু, ফারজানা ইয়াসমিন স্মৃতি, সিনথিয়া আক্তার, বরুন সেন, মো. রেজাউল, দোলা, শাহিন আক্তার, মো. কপিল উদ্দিন, হারুনুর রশিদ, মুজিবুর রহমান, কামরুল ইসলামসহ প্রায় ষাট জন অভিনেতা-অভিনেত্রী।
কমেডি ধরনের রম্য ধাচের কৌতুক ও নাটিকাগুলো রচনা করেছেন অলক ঘোষ, সুচরিত চৌধুরী, মাজহারুল হক চৌধুরী, কবির হোসেন, সুশোভন চৌধুরী, আশরাফুল করিম সৌরভ, কপিল উদ্দিন, শাহ তামরাজ, শাহীন চৌধুরী, আশিকুর রহমান, আফতাব উদ্দিন, মো. রেজাউল।
উল্লেখ্য, গত ঈদুল আজহা এবং চলতি বছর ঈদুল ফিতরে রম্য কৌতুক নাটিকা বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে প্রচারিত হওয়ার পর ব্যাপক সমাদৃত হয়। অনুষ্ঠানটি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে বিনোদনের নতুন মাত্রা যোগ করে। হাস্যরসে ভরপুর রম্য নাটিকাগুলো আসন্ন কোরবানির ঈদের অনুষ্ঠানমালায় বিটিভি চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারিত হবে।
সংবাদ প্রেরক, মোশারফ ভূঁইয়া পলাশ (অভিনেতা), মোবাইল: 01711-011863