Friday , July 10 2020
Home / Bangladesh / মেঘা প্রকল্প বাস্তবায়নের নামে দেশের টাকা লুট -পীর সাহেব চরমোনাই
ad
মেঘা প্রকল্প বাস্তবায়নের নামে দেশের টাকা লুট -পীর সাহেব চরমোনাই
Pir Shaheb of Charmonai addressing a youth meeting on Saturday

মেঘা প্রকল্প বাস্তবায়নের নামে দেশের টাকা লুট -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেন, দেশের যুবসমাজের চরিত্র হননের মাধ্যমে একটি কুচক্রি মহল তাদের স্বার্থ হাসিল করতে চায়, তাই তারা দেশিও সংস্কৃতি বিরোধী বিদেশি অপসংস্কৃতির প্রসার ঘটানোর অপচেষ্টায় লিপ্ত।আজ ১৫ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ৯টায় জাতীয় প্রেসক্লাব সংলগ্ন বিএমএ ভবনের শহীদ ড: সামসুল আলম খান মিলন সভাকক্ষে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় পরামর্শ পরিষদের অধিবেশন ২০২০ প্রোগ্রামের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরিউক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, দেশের বেকার সমস্যা প্রতিনিয়তই আরো প্রকট আকারে ধারণ করছে ক্ষমতাসীনরা সেই দিকে কোন খেয়াল না করে মেঘা প্রকল্প বাস্তবায়নের নামে দেশের টাকা লুট করছে। দেশের বেকার সমস্যা রোধে বড় ধরণের অবদান রাখে বৈদেশিক কর্মসংস্থান কিন্তু সম্প্রতি সময় বিদেশে জনশক্তি রপ্তানির হার আশংকাজনক ভাবে কমছে, যা সম্পূর্ণ ভাবে সকারের কূটনীতির ব্যর্থতার ফল।
ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান এর সভাপতিতে¦ ও সেক্রেটারী জেনারেল মাওলানা নেসার উদ্দিন এর পরিচালনায় কেন্দ্রীয় পরামর্শ পরিষদের অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের যুগ্ন মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, যোগ্য নেতৃত্ব তৈরিতে ইসলামী যুব আন্দোলনের দায়িত্বশীলদের গুরুত্বপুূর্ণ অবদান রাখতে হবে।
বার্তা প্রেরক, মুহাম্মদ ইলিয়াস হাসান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক

adadad