News update
  • 6 workers die as truck overturns in Rangamati     |     
  • IMF team wants central bank’s measures on reserves, reform     |     
  • BSEC brings back floor price to stop slide in share prices     |     
  • Weekly OIC Report on Israel’s Crimes against Palestinians     |     

শাহরুখের গোপন তথ্য ফাঁস করলেন স্ত্রী

গ্রীণওয়াচ ডেস্ক সেলিব্রিটি 2023-05-17, 8:26am

image-223623-1684254670-f9a1f3de168260951d98bfeb8770cb3c1684290383.jpg




মুম্বাইয়ে সোমবার স্ত্রী গৌরী খানের প্রথম বই প্রকাশ করলেন শাহরুখ খান। ডিজাইনার গৌরী খানের বইয়ের নাম ‘মাই লাইফ ইন ডিজাইন’। মূলত ইন্টিরিয়র ডিজাইন নিয়েই এই বই লেখা। এদিন অনুষ্ঠানে মিডিয়ার সঙ্গে কথা বলার সময় নিজের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়েও মুখ খোলেন কিং খান। অনুষ্ঠানে উপস্থিত থাকা তার কাছে যে স্বামীর ডিউটির থেকেও বেশি, তা-ও বোঝান।

ভারতের একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘মুম্বাইয়ে এক অনুষ্ঠানে বইটি প্রকাশ করা হয়। সেখানে মূলবক্তা গৌরী হওয়ার কথা থাকলেও পুরোটা সময় স্ত্রীর প্রশংসা করে গেছেন শাহরুখ খান।

‘বই’ এর প্রসঙ্গ ধরে দুজনের ৩২ বছরের বিবাহিত জীবনের বোঝাপড়া এবং কিছু সমস্যা নিয়েও খোলামেলা কথা বলেছেন এ নায়ক। অনুষ্ঠানের শেষদিকে শাহরুখ বলেন, কাজের ব্যস্ততায় সৃজনশীলতায় যারা সময় দিতে পারেন না, তাদের উৎসাহ জোগাবে গৌরীর ‘মাই লাইফ ইন ডিজাইন’ বইটি। শাহরুখের ভাষ্য, বইটি তার স্ত্রীর ‘নিজস্বতার’ প্রতিনিধিত্ব করে।

অনুষ্ঠানে সঞ্চালক সিমি গারওয়াল দুজনের কাছে জানতে চান তাদের নিত্যদিনের সম্পর্ক নিয়ে। জীবন সবসময় ছন্দময় থেকেছে কিনা জানতে চাইলে শাহরুখ বলেন, আমি যখন ১৮, সে তখন ১৪। ৩২ বছর ধরে একসঙ্গে থাকছি। দুটো মানুষ একে-অপরের কাছে বেশি চেনা হয়ে গেলে কোনো একপর্যায়ে দুজনই দুজনকে ‘টেকেন ফর গ্রান্টেড’ বলে ধরে নেয়। বেশির ভাগের ক্ষেত্রেই হয় এমন।

শাহরুখ ‘অধিকারপ্রবণ’ স্বামী কি না জানতে চাইলে গৌরী মুখ খুলতে চাইলেও তাকে বলার সুযোগ না দিয়ে শাহরুখ বলেন, আমার স্বভাব মোটেও সুবিধার ছিল না, খুবই অধিকার দেখাতাম।

স্বামীর স্বীকারোক্তিতে সায় দিয়ে গৌরী বলেন, অধিকারবোধ শাহরুখের অসুখের মতো হয়ে গিয়েছিল। এমনকি গৌরীর পোশাকের রং নিয়েও শাহরুখের মাথাব্যথা হতো।

বিয়ের তিন দশক পার করেছেন শাহরুখ-গৌরী দম্পতি। তবে তাদের সম্পর্কের শুরুটা মোটেই সহজ ছিল না। এক জন্মদিনের অনুষ্ঠানে প্রথম পরিচয়। সেখানেই প্রেম পর্বের শুরু। এরপর রোমান্সে ভাসতে থাকেন তারা। বিয়ে করার সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি করেননি এই দম্পতি। তবে সেই সিদ্ধান্ত নেওয়ার মাঝেই শাহরুখের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চেয়েছিলেন গৌরী!

এদিকে গৌরীর পরিবার মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি। কারণ, শাহরুখের সিনেমায় ক্যারিয়ার তখনও শুরুই হয়নি। কিং খান তখনও বেকার। গৌরীর বয়স ২১। শাহরুখের সবেমাত্র ২৫। এ ছাড়াও দু’জনের ধর্মও আলাদা। তবে শাহরুখ ও গৌরী এসবে কান দেননি। ১৯৯১ সালের ২৫ অক্টোবর দিল্লিতে বিয়ে করেছিলেন ।

ভারতীয় গণমাধ্যমের খবর, গৌরীকে ৩ বার বিয়ে করতে বাধ্য হন শাহরুখ। প্রথমটা রেজিস্ট্রি বিয়ে, তারপর নিকাহ অর্থাৎ ইসলাম মতে বিয়ে ও পরেরটা একেবারে শিখ রীতিতে পাঞ্জাবি বিয়ে। গৌরীরই নাকি ইচ্ছে ছিল এরকম বিয়ে করার, আর শাহরুখ সেই ইচ্ছা পূরণ করেন। বিয়ের পর মুম্বাইয়ে এসে নিজের ফিল্ম ক্যারিয়ারে স্ট্রাগল শুরু করেন শাহরুখ।

নিজের অভিনয়ের দক্ষতায় বলিউডের ‘কিং খান’ শাহরুখ। পাশাপাশি গৌরী নিজেও একজন সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার। মুম্বাইয়ে জুহুতে গৌরীর চকচকে স্টোরও রয়েছে। তিন সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার। সূত্র : নিউজ টুডে