News update
  • Dhaka’s air quality ‘unhealthy’ Friday morning     |     
  • Landslide kills couple in Cox’s Bazar Sadar     |     
  • “Talks about ex-DMP Commissioner seem based on speculation”     |     
  • Donors “deeply concerned” by worsening Rakhine situation     |     

রিয়েলমি’র ঈদ ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতুন বাইক, ফ্রিজ, টিভিসহ আরও অনেক পুরস্কার

গ্রীণওয়াচ ডেস্ক বিজ্ঞান ও প্রযুক্তি 2024-06-10, 10:37pm

fdgdfhd-24b9a362f43adf62146de752ba9005221718037423.jpg




দেশজুড়ে আনন্দ বয়ে নিয়ে আসছে ঈদের আমেজ। এ আমেজকে ধরে রাখতে সম্প্রতি রিয়েলমি সি৬৩ এর উন্মোচনের হাত ধরে এক ঝাঁক সারপ্রাইজ নিয়ে এলো তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ঈদের আনন্দের উচ্ছ্বাস অনুভব করতে গ্রাহকদের জন্য একটি বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ডটি। এক্ষেত্রে নির্দিষ্ট ডিভাইস কিনলেই স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন নানা আকর্ষণীয় পুরস্কার। 

ক্যাম্পেইনে প্রথম পুরস্কার বিজয়ী গ্রাহক পাবেন ২ লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল। দ্বিতীয় পুরস্কারজয়ী দুজনের প্রত্যেককে দেওয়া হবে ১ লাখ টাকা মূল্যের রেফ্রিজারেটর। তৃতীয় পুরস্কারজয়ী তিনজনের প্রত্যেককে দেওয়া হবে ৫০ হাজার টাকা মূল্যের টেলিভিশন এবং চতুর্থ পুরস্কারজয়ী পাঁচজন ব্যক্তির প্রত্যেকে পাবেন ৩০ হাজার টাকা মূল্যের ওভেন। এছাড়াও, পণ্যের সহজলভ্যতার ভিত্তিতে দেওয়া হবে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার। 

দারুণ সব পুরস্কার নিয়ে আয়োজিত এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে নিজের ভাগ্য পরীক্ষা করতে, গ্রাহকদের নিম্নোক্ত রিয়েলমি ডিভাইসগুলোর যে কোনো একটি কিনতে হবে: নতুন উন্মোচিত রিয়েলমি সি৬৩ (১২জিবি + ১২৮জিবি এবং ১৬জিবি + ১২৮জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি নোট ৫০ (৬জিবি + ৬৪ জিবি এবং ৮জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি সি৬৫ (১২জিবি + ২৫৬জিবি এবং ১৬জিবি + ৫১২জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি সি৬৭ (১৬জিবি + ১২৮জিবি) অথবা রিয়েলমি সি৫৫ ((৬জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট)। প্রতিটি ফোন কিনলেই গ্রাহকরা পাবেন একটি ফ্রি ডেটা বান্ডেল।

গ্রাহকদের ঈদ উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে, উৎসবের সঙ্গে টেক ট্রেজার (প্রযুক্তি সম্পদ/পুরস্কার) নিয়ে হাজির হয়েছে সম্প্রতি উন্মোচিত রিয়েলমি সি৬৩। অসাধারণ ৪৫ ওয়াট ফাস্ট চার্জারের মাধ্যমে, এই ফোনটি মাত্র ৩ মিনিটের চার্জে দেবে ১ ঘণ্টা ফোন ব্যবহারের সক্ষমতা। এই সেগমেন্টে এটিই একমাত্র ফোন, যার রয়েছে টিইউভি রেইনল্যান্ড সেফ ফাস্ট-চার্জ সিস্টেম সার্টিফিকেশন। এটি ফোনের সর্বোচ্চ নিরাপত্তার মান নিশ্চিত করে। রিয়েলমি সি৬৩ তে রয়েছে একটি ভেগান লেদার ব্যাক কভার। এই কভার আগে শুধু ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্যই সংরক্ষিত থাকতো। লেদার কভারটি ফোনকে একটি বিলাসবহুল টেক্সচার প্রদানের পাশাপাশি অসাধারণ দীর্ঘস্থায়িত্ব এবং দাগমুক্ত ফোন ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করে।

রিয়েলমি’র ঈদ স্পেশাল ক্যাম্পেইন এবং এর আকর্ষণীয় পুরস্কার সম্পর্কে আরও বিশদভাবে জানতে, রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/  -এ ভিজিট করুন।