News update
  • At least 70 people killed by flooding in Kenya      |     
  • Dhaka’s air quality remain unhealthy, amid ongoing heatwave     |     
  • Magnitude 6.5 earthquake strikes off Indonesia : authorities     |     
  • 20 soldiers killed in army base blast in Cambodia     |     

ওবায়দুল কাদেরের সঙ্গে ভোটের মাঠে খেলতে চান হিরো আলম

গ্রীণওয়াচ ডেস্ক নির্বাচন 2023-02-05, 8:30pm

resize-350x230x0x0-image-210624-1675595407-27a2e3bb071f63c0d6201402bd3035e61675607446.jpg




আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে ভোট করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনের ভোট পুনঃগণনার আবেদন জমা দিতে এসে এ চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। এর আগে গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটে হেরে যান স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

হিরো আলম জানান, ওবায়দুল স্যার বলেছেন, হিরো আলম জিরো হয়ে গিয়েছে। হিরো আলম কখনও জিরো হয় না। যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই জিরো হয়ে গিয়েছে। সেতু মন্ত্রী আমাকে তাচ্ছিল্য করে কথা বলেছেন। একজন মন্ত্রী দেশের নাগরিককে তাচ্ছিল্য করে কথা বলতে পারেন না। তিনি কথায় কথায় বলেন আসুন খেলা হবে। শক্তিশালী দলের সঙ্গে খেলতে চান। আমি ওবায়দুল স্যারকে জোর গলায় বলতে চাই, খেলা সবার সঙ্গে করতে হবে না। আমি হিরো আলমের সঙ্গে একটা নির্বাচনে আপনি প্রতিদ্বন্দ্বিতা করেন।

তিনি আরও বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও আপনি দলীয়ভাবে দাঁড়ান। এরপর আপনি সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন খেলা হয় কিনা। খেলার জন্য নাকি উনি মাঠে প্লেয়ার খুঁজে পায় না। প্রতি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা, ভোটারদের ভয় না দেখিয়ে সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন। উনি কেন আমাকে ছোট করে কথা বলেন। উনাকে বলবো বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে ভোট করুন আমাকে যেই আসন থেকে পরাজিত করে দেওয়া হয়েছে। তবে আমি আপাতত কোনো দলে যোগ দিচ্ছি না। আমি আগামীতেও নির্বাচন করতে চাই। যদি ভোটের পরিবেশ এমন থাকে তাহলে আর নির্বাচন করবো না।

উল্লেখ্য, শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর কামরাঙ্গীরচরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেন, সংসদের সব আসন ছাড়ার পর বিএনপি হিরো আলমকে বগুড়ায় উপনির্বাচনে দাঁড় করিয়েছিল।

এ সময় তিনি বলেন, ফখরুল সাহেব বলেন, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে হিরো আলমকে হারানো হয়েছে। হায়রে মায়া, হিরো আলমের জন্য এত দরদ উঠল ফখরুলের, ফখরুল ভেবেছিল হিরো আলম জিতে যাবে। হিরো আলম এখন জিরো হয়ে গেছে। তথ্য সূত্র আরটিভি নিউজ।